ডিজিটাল যুগে অনলাইন পত্রিকার সাংবাদিকদের গুরুত্ব অনেক : বগুড়ার পুলিশ সুপার

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা) বলেছেন, বর্তমান ডিজিটাল যুগে অনলাইন পত্রিকার সাংবাদিকদের গুরুত্ব অনেক। তিনি আরও বলেন, কোন জায়গায় কোন ঘটনা ঘটলে তা তথ্য অনুসন্ধান করে সঙ্গে সঙ্গে অনলাইন পত্রিকায় সংবাদ পরিবেশন করে থাকেন অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

অনলাইন পত্রিকা হোক কিংবা ইলেকট্রিক বা প্রিন্ট মিডিয়ার সাংবাদিক হোক যখন আপনারা কোন সংবাদ পরিবেশন করবেন তা যেন বস্তুনিষ্ঠু সংবাদ হয়। তিনি অনলাইন পত্রিকার সাংবাদিকদের সার্বিক ভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বুধবার (১৮ আগস্ট) বিকেলে বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা কমিটির নেতৃবৃন্দ তাকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময়কালে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা কমিটির সভাপতি ও ৭১ ভিশন পোর্টালের সম্পাদক ও প্রকাশক মাকছুদ আলম হাওলাদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কাহালু মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিন, প্রচার সম্পাদক আশিকুর রহমান (সূজন), জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া সদর উপজেলার আহবায়ক হায়দার আলী (মিঠু), যুগ্ম আহবায়ক সাফারাত সজল, সদস্য আরিফুল ইসলাম (আরিফ), রসূল খন্দকার, রিদয় হাসান সজল সহ জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।