ধুনটে ডিস লাইনের সংযোগ মেরামতকালে মোটরসাইকেল চুরি

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় ডিস লাইনের সংযোগ মেরামতকালে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় সোমবার রাতে ওই ব্যক্তি ৫জনকে আসামী করে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের সাগাটিয়া গ্রামের মৃত জহির উদ্দিন শেখের ছেলে শহিদুল ইসলাম পেশায় একজন ডিস লাইনের ক্যাবল মিস্ত্রি। গত ১১ জানুয়ারী একই ইউনিয়নের প্রতাব খাদুলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে প্রতাব খাদুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী সোহাগ ডিস লাইনের সংযোগ মেরামতের জন্য ক্যাবল মিস্ত্রি শহিদুল ইসলামকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়।

এরপর ডিস সংযোগের কাজ শেষে শহিদুল ইসলাম বাহিরে এসে দেখেন তার মোটরসাইকেলটি সেখানে নেই। তবে একসঙ্গে পাশাপাশি সোহাগ ও শহিদুল ইসলামের মোটরসাইকেলটি থাকলেও শহিদুল ইসলামের মোটরসাইকেলটি সেখানে পাওয়া যায় না। সেই মূহুর্তে সোহাগের কয়েক বন্ধু সেখানে অপেক্ষা করছিল। তবে মোটরসাইকেল চুরির বিষয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা বভিন্ন তালবাহানা করতে থাকে।

এঘটনায় ভুক্তভোগি ক্যাবল মিস্ত্রী শহিদুল ইসলাম বাদী হয়ে প্রতাব খাদুলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে সোহাগ (২৭), গোপালপুর খাদুলী গ্রামের আবু সাইদের ছেলে রায়হান (২৬), বাবুলের ছেলে মাফি (২৮), মঞ্জুর ছেলে রাজু (২৯) ও আঙ্গুরের ছেলে পাশার (৩০) বিরুদ্ধে ধুনট থানায় লিখি অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ওই ব্যক্তির অভিযোগটি তদন্ত করে মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।