বগুড়ার শেরপুরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শেরপুর উপজেলার আমিনপুর গ্রামে তালাকপ্রাপ্ত স্ত্রীকে বাড়িতে ডেকে এনে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৬জুন) রাতে ওই নারী বাদি হয়ে ধর্ষক মুন্টু মিয়ার (৩৮) বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

জানা যায়, শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের আমিনপুর গ্রামের দবির উদ্দিনের স্ত্রীর সাথে একই গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে মুন্টু মিয়ার পরকিয়া প্রেমের সম্পর্ক হয়। পরে দবির উদ্দিনকে তালাক দিয়ে মুন্টুকে বিয়ে করে। পরে মুন্টুকে তালাক দিয়ে আবারো আগের স্বামী দবিরের কাছে ফিরে যায় ওই নারী।

কিন্তু একই গ্রামের হওয়ায় মুন্টুর সাথে যোগাযোগ ছিল এবং ধর্ষিতার কাছ থেকে মুন্টু কিছু টাকা ধার নিয়েছিল। সেই টাকা পরিশোধ করতে গত ১৫ জুন বুধবার রাত ১০ টার দিকে ওই নারী তার বাড়িতে ডেকে নিয়ে আসে মন্টু।

এদিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে জোরপূর্বক ধর্ষণ করে মন্টু। এ ঘটনায় ধর্ষিতা ওই নারী বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় মুন্টু মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, ধর্ষণের মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামীকে আটকের চেষ্টা চলছে।