বগুড়ার শেরপুরে হত দরিদ্রদের মাঝে ঢেউটিন ও মসজিদ-মন্দিরে অর্থ বিতরণ

নাজমুস সাকিব আপেল, অনুসন্ধানবার্তা :

বগুড়ার শেরপুর উপজেলায় স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের ঐচ্ছিক তহবিল থেকে নগদ অর্থ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ঢেউটিন ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

তার মধ্যে ঐচ্ছিক তহবিল থেকে উপজেলার মসজিদ, মন্দির ও কবরস্থানের উন্নয়নে নগদ ৭ লাখ ৬০ হাজার টাকা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ৮৮ বান্ডিল ঢেউটিন উপজেলার ৯২টি হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়। সেই সাথে গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্প কর্মসূচির আওতায় শেরপুর উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল ১১ টার দিকে শেরপুর উপজেলা পরিষদ চত্বরে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ময়নুল ইসলামের সভাপতিত্বে এসব বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া, যুগ্ম সম্পাদক গোবিন্দ কুমার বাগচী, সাংগঠনিক সম্পাদক শামিম ইফতেখার শামিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিউলী খাতুন, সহকারী শিক্ষক চঞ্চল কুন্ডু প্রমূখ।