বগুড়ার শেরপুরে মহাসড়কে দূর্ঘটনায় দুই পা হারালেন এক গৃহবধু

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ার শেরপুর উপজেলার মহাসড়কে ট্রাকের চাপায় দুই পা হারিয়েছেন গৃহবধু শিউলী আক্তার (৪০)। সোমবার (১৮ এপ্রিল) বিকেল তিনটার দিকে শেরপুর উপজেলার বিরইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত শিউলী আক্তার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদড়া গ্রামের মিজানুর রহমানের স্ত্রী।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদির হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, শিউলী আক্তার প্রয়োজনীয় কেনাকাটার জন্য মহাসড়কের পাশে ছোনকা বাজারে আসেন। কাজ শেষে বাড়ি ফেরার পথে বিরইল নামক স্থানে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় গৃহবধু শিউলী আক্তারকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসকরা অপারেশন করে ওই গৃহবধূর দুই পা কেটে ফেলেন।

এব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে ট্রাকটি সনাক্ত করে চালক-হেলপারের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া রোগীর অবস্থার কারণে তার দুই পা কেটে ফেলতে হয়েছে বলে শুনেছি। এরপরও শঙ্কামুক্ত নন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন বলে জানান তিনি।