বগুড়ার শিবগঞ্জে ধর্ষণে ৪ মাসের অন্তস্বত্তা কিশোরী : ধর্ষক আটক

সাজু মিয়া, অনুসন্ধানবার্তা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ ও ধর্ষণে ৪ মাসের অন্তস্বত্বা হয়ে পড়ায় থানায় মামলা দায়ের হয়েছে। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ইয়াছিন আলী (২০) নামে এক ধর্ষককে আটক করেছে।

মামলাসূত্রে জানাযায়, উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দোগাছি গ্রামের ১৫ বছরের এক কিশোরী তার পিতা মারা যাওয়ায় তার নানার বাড়ী থাকেন।

একই গ্রামের জয়নাল মন্ডলের ছেলে ইয়াছিন আলী (২০) এর কু-নজর পরে ওই কিশোরীর উপর। ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসলে প্রথমে রাজি না হলেও পরবর্তীতে ওই যুবক কিশোরীকে বিয়ে করবে বলে ফুসলিয়া তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এতে ওই কিশোরী ৪ মাসের অন্তস্বত্বা হয়ে পড়ে।

এরপর ইয়াছিন আলী ওই কিশোরীকে বিয়ে না করে তালবাহানা করায় গত মঙ্গলবার ওই কিশোরীর মা বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক ইয়াছিন আলীকে গ্রেফতার করে।

এ ব্যাপাওে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, মামলার প্রেক্ষিতে অভিযুক্ত ইয়াছিন আলীকে গ্রেফতার করা হয়েছে এবং কিশোরীকে ডাক্তারী পরীক্ষার করার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।