বগুড়া জেলার শ্রেষ্ঠ ইউএনও ধুনটের সঞ্জয় কুমার মহন্ত
ধুনটের ইউএনও সঞ্জয় কুমার মহন্ত

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়া জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন ধুনটের ইউএনও সঞ্জয় কুমার মহন্ত। সোমবার (২৬ সেপ্টেম্বর) বগুড়া জেলার প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক জিয়াউল হক ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে এতথ্য জানানো হয়েছে।

জানাগেছে, গত ২১ সেপ্টেম্বর বগুড়া জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন ক্যাটাগরিতে একটি তালিকা প্রস্তুত করে জেলা প্রাথমিক শিক্ষা পদক জেলা বাছাই কমিটি। সেখানে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বগুড়া জেলার শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে সঞ্জয় কুমার মহন্ত নির্বাচিত হন।

আরো পড়ুন- ধুনটে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

তবে ধুনটের ইউএনও সঞ্জয় কুমার মহন্ত শুধু শিক্ষা ক্ষেত্রেই নয়, তিনি তার কর্মদক্ষতার মাধ্যমে বিশেষ অবদান রেখেছেন প্রায় সব দপ্তরেই। তন্মধ্যে উল্লেখযোগ্য হিসাবে ধুনট উপজেলার ১০টি ইউনিয়নে সরকারি আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো নিজের উপস্থিতিতে নির্মান ও বন্টনে বেশ সুনাম কুঁড়িয়েছেন তিনি।

এছাড়া প্রতিমাসেই ধুনট উপজেলার সকল দপ্তরের মাসিক সমন্নয় সভা ও আইন-শৃঙ্খলা সভার মাধ্যমেও বিভিন্ন দূর্যোগপূর্ণ পরিস্থিতি মোকাবেলা করে যাচ্ছেন ইউএনও সঞ্জয় কুমার মহন্ত।

ধুনট উপজেলার সুদক্ষ এই ইউএনও সঞ্জয় কুমার মহন্ত নওগাঁ জেলার বাসিন্দা। তিনি দুই বছর আগে ধুনট উপজেলায় যোগদান করেন।