ধুনটের নতুন ইউএনও’র কাছে দায়িত্ব হস্তান্তর করলেন সঞ্জয় মহন্ত
বগুড়ার ধুনটের নতুন ইউএনও জানে আলমকে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী ইউএনও সঞ্জয় কুমার মহন্ত। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের কাছে দায়িত্ব হস্তান্তর করে বিদায় নিয়েছেন সঞ্জয় কুমার মহন্ত। সোমবার ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই দায়িত্ব হস্তান্তর করা হয়।

বদলী জনিত কারনে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্র্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলায় এবং গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলম ধুনট উপজেলায় যোগদান করেন।

এরআগে ৭মার্চ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার সিনিয়র সহকারী কমিশনার (অতিঃ দায়িত্ব) মহিদুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদেরকে পদায়ন করা হয়। সঞ্জয় কুমার মহন্ত নওগাঁ জেলার বাসিন্দা এবং জানে আলম পাবনা জেলার বাসিন্দা।

সঞ্জয় কুমার মহন্ত গত আড়াই বছর আগে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে যোগদান করেন। তিনি যোগদানের পর ধুনট উপজেলার আইন শৃঙ্খলা, সামাজিক নিরাপত্তা, স্বাস্থ্য, শিক্ষা ও কৃষি সহ সার্বিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। এছাড়া দুস্থ ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মান ও স্বচ্ছ বন্টনে বেশ সুনাম কুঁড়িয়েছেন সঞ্জয় মহন্ত। বিদায় বেলায় প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সামাজিক বিভিন্ন সংগঠন তাকে সংবর্ধিত করেন।