স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত সভাপতি রিপন আহমেদ (৩৫) ইয়াবা ট্যাবলেট সহ আবারো গ্রেপ্তার হয়েছে।

রবিবার (৮ আগষ্ট) সকালে ধুনট থানা পুলিশ উপজেলার মাধবডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রিপন আহমেদ মাধবডাঙ্গা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে ধুনট থানায় তিনটি মাদক মামলা এবং একটি মারামারির মামলা রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, রিপন আহমেদকে এরআগেও ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করা হয়েছিল। পরবর্তীতে সে বেরিয়ে এসে আবারও মাদক ব্যবসা শুরু করে।

রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ রিপনকে আবারো গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে এপর্যন্ত তিনটি মাদক মামলা এবং একটি মারামারির মামলা দায়ের হয়েছে।

ধুনট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু বলেন, রিপনকে অনেক বছর আগেই যুবলীগের কমিটি থেকে বহিস্কার করা হয়েছে। তাই সে যুবলীগের আর কেউ নয়। তিনি আরো বলেন, যদি কেউ যুবলীগের নাম ব্যবহার করে অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে, তাহলে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।