ধুনটের ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ৪১ জন

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন ৪১ জন প্রার্থী।

বুধবার (২০ অক্টোবর) বাংলাদেশ আওয়ামীলীগ কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র উত্তোলনের শেষ দিনে ধুনট উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

ধুনট উপজেলার ১নং নিমগাছী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা:

নিমগাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন সাবেক ইউপি চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী উপজেলা আ’লীগের সদস্য সোনিতা নাসরিন, নিমগাছী ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হক, নিমগাছী ইউনিয়ন যুবলীগের সভাপতি কোয়েল মল্লিক ও শাহ আলম।

চিকাশী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা:

চিকাশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান চেয়ারম্যান ও বগুড়া স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক নাজমুল কাদির শিপন, চিকাশী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলেফ বাদশাহ, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজল, ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ও আ’লীগ নেতা শাহাদত হোসেন।

এলাঙ্গী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা :

এলাঙ্গী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এম এ তারেক হেলাল, আ’লীগের সদস্য মোজাহেরুল আনোয়ার মঞ্জু, এলাঙ্গী ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন সরকার, আ’লীগ নেতা তুজাম ও ইউপি সদস্য মাসুদ রানা।

কালেরপাড়া ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা:

কালেরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান চেয়ারম্যান হারেজ উদ্দিন আকন্দ ও কালেরপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি জুলফিকার আলী মাস্টার।

ধুনট সদর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা:

ধুনট সদর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন, ধুনট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মন্টু, ধুনট উপজেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক মিন্টু, ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান ও সাবেক চেয়ারম্যান মাসুদ রানা।

চৌকিবাড়ী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা:

চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন কিনেছেন আওয়ামীলীগের বর্তমান চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, সাবেক চেয়ারম্যান কুদরত-ই খুদা জুয়েল, ইউপি সদস্য ফরহাদ হোসেন ও ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।

মথুরাপুর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা :

মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন কিনেছেন বর্তমান চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম, মথুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান আহমেদ জেমস মল্লিক, সাধারণ সম্পাদক গোলাম মর্তুজার ও ধুনট উপজেলা আ’লীগের সদস্য নুরুল আমিন চাঁন।

গোপালনগর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা:

গোপালনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান চেয়ারম্যান ধুনট উপজেলা আওয়ামীলীগের উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম হোসেন সরকার, বদিউর রহমান, বন ও পরিবেশ সম্পাদক আরিফুর রহমান, গোপালগর ইউনিয়ন আ’লীগের সভাপতি জহুরুল ইসলাম তছু, সাধারণ সম্পাদক শাহা আলম ও আ’লীগ নেতা আব্দুল ওহাব।

ভান্ডারবাড়ী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা :

ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বগুড়া জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হাসান পলাশ, সরোয়ার হোসেন ও আইয়ুব আলী।

গোসাইবাড়ী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন যারা :

গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, বগুড়া প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক জিয়া শাহীন ও শামছুল হক।