ধুনটে অগ্নিকাণ্ডে দুটি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে অগ্নিকাণ্ডে দুটি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে নিমগাছী ইউনিয়নের ধামাচামা গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ওই গ্রামের মৃত আজিজার মন্ডলের ছেলে আফতাব হোসেন ও মৃত শওকত মন্ডলের ছেলে ফরহাদ মন্ডলের বসতবাড়িসহ ১৪০ মন ধান, নগদ টাকা ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। পরবর্তীতে ধুনট উপজেলা ফায়ার সার্ভিস সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে আফতাব হোসেনের ১০০ মণ ধান এবং ফরহাদ মন্ডলের ৪০ মণ ধানসহ চারটি টিনের ঘর ও ঘরের মধ্যে বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। এতে তাদের প্রায় ছয় লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

নিমগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিতা নাসরিন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে পরিষদ থেকে সহায়তা প্রদান করা হবে।

এদিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে সরেজমিন পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে অর্থিক সহায়তা প্রদান করেন বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানের ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি। এসময় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।