ধুনটে অণ্ডকোষ চেপে ধরায় স্বামীর মৃত্যু, স্ত্রী আটক!

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: ধুনট
বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামে এক বৃদ্ধ স্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এঘটনায় নিহতের স্ত্রী বিউটি খাতুনকে (৪০) আটক করেছে পুলিশ।

রবিবার (২৪ জুলাই) দুপুর ১২টার দিকে এই ঘটনাটি ঘটেছে ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামের দক্ষিনপাড়ায়। নিহত আব্দুর রহিম ওই গ্রামের মৃত জয়নাল প্রামানিকের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, গত সাত বছর আগে আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা বেগমের মৃত্যু হয়। স্ত্রীর মৃত্যুর এক বছর পর আব্দুর রহিম শিয়ালী গ্রামের মৃত হাফিজুর রহমানের মেয়ে বিউটি খাতুনকে বিয়ে করেন।

বিয়ের পর থেকেই আব্দুর রহিমের সঙ্গে বিউটি খাতুনের ঝগড়া বিবাদ লেগেই থাকতো এবং মাঝে মধ্যেই বিউটি খাতুন তার বৃদ্ধ স্বামীকে মারধর করতো। রোববার দুপুর ১২টার দিকে ভাত রান্না নিয়ে আব্দুর রহিম তার স্ত্রীকে মারধর করতে থাকে। এর এক পর্যায়ে বিউটি খাতুনও তার স্বামী আব্দুর রহিমের অণ্ডকোষ জোরে চেপে ধরে। এতে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গিয়েই স্বামী আব্দুর রহিমের মৃত্যু হয়।

এদিকে এই সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মৃতদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। এঘটনায় পুলিশ নিহতের স্ত্রী বিউটি খাতুনকে আটক করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে স্ত্রী বিউটিকে আটক করা হয়েছে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।