ধুনটে অন্তসত্তা গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনটে স্বামীর বাড়ি থেকে প্রিয়া খাতুন (২২) নামে এক অন্তসত্তা গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রাম থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত প্রিয়া খাতুন ওই গ্রামের সজীব হোসেনের স্ত্রী।

জানাগেছে, ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রামের আবু তাহেরের ছেলে কাঠমিস্ত্রী সজীব হোসেনের (২৪) সঙ্গে গত ৫ বছর আগে গোসাইবাড়ী ইউনিয়নের জোড়খালি গ্রামের হোসেন আলীর মেয়ে প্রিয়া খাতুন (২২) খাতুনের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে শাকিল (৩) নামে ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদুল হক জানান, কাঠমিস্ত্রী সজীব একজন মাদকাসক্ত। মাদকের টাকার জন্য সে তার স্ত্রীকে মাঝে মধ্যেই মারধর করতো। গত শুক্রবার সজীব মাদকের টাকার জন্য ঘরে থাকা গ্যাসের চুলা বিক্রির উদ্দ্যেশ্যে বের করে নিয়ে যেতে চাইলে তার স্ত্রী প্রিয়া খাতুন বাধা দেয়। এসময় সে তার স্ত্রীকে বেদম মারধর করে।

শনিবার দুপুর ১টার দিকে স্থানীয় লোকজন প্রিয়া খাতুনকে ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রিয়া খাতুন ৬ মাসের অন্তসত্তা ছিলেন। এঘটনায় আরো তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।