ধুনটে আ’লীগ-যুবলীগ-ছাত্রলীগ নেতাসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক আব্দুল আলিম সহ ৫ জনকে পিটিয়ে আহত করার অভিযোগে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাসহ ৩২ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার (১২ মার্চ) রাতে আওয়ামীলীগ নেতা আব্দুল আলিম বাদী হয়ে ধুনট থানায় এই মামলাটি দায়ের করেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, গত ৯ মার্চ ধুনট সদর ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড সম্মেলনকে কেন্দ্র করে মাটিকোড়া ও ধুনট বাজার এলাকায় আওয়ামীলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার দিকে এলাঙ্গী বাজারে আওয়ামীলীগ নেতা আব্দুল আলিমের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় বাধা দিতে গেলে আরো ৫ জনকে পিটিয়ে আহত করা হয়।

এঘটনায় আ’লীগ নেতা আব্দুল আলিম বাদী এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহীনুর রহমান, সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান, যুগ্ন সম্পাদক রাসেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ফজলে খোদা বাবলু, ধুনট উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম, এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোনানুর রহমান অসীম, সহ-সভাপতি শাকিল আহমেদ সহ ৩২ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, হামলা চালিয়ে মারধরের অভিযোগে ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।