ধুনটে ঈদের জামাতে কৃষককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় ঈদের জামাতে ফারুক আহমেদ (৪৫) নামে এক কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। রবিবার (১০ জুলাই) সকাল ৮টার দিকে ধুনট উপজেলার বেড়েরবাড়ি গ্রামের ঈদগাহ মাঠে এই ঘটনা ঘটে।

আহত কৃষক ফারুক আহমেদ বগুড়ার ধুনট উপজেলার বেড়েরবাড়ি ২নং ওয়ার্ডের আব্দুর রশিদের ছেলে। তিনি বর্তমানে পাশ^বর্তী বগুড়ার শাজাহানপুর উপজেলার শৈলধুকরী গ্রামের বাসিন্দা। তাকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৮টার দিকে ফারুক আহমেদ তার গ্রামে বাড়ি বেড়েরবাড়ি ঈদগাহ মাঠে নামাজ পড়তে যান। খুতবা শেষে দাঁড়িয়ে নামাজের প্রস্তুতি নিচ্ছিলেন ফারুক। এসময় পূর্ব শত্রুতার জের ধরে বেড়েরবাড়ি গ্রামের মৃত গোলাম পোদ্দারের ছেলে সাবেক মেম্বার আব্দুল খালেকের হুকুমে তার ছেলে মাদ্রাসা শিক্ষক রাসেল, রকি ও রেজাউল অতর্কিতভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কৃষক ফারুক আহমেদকে প্রথমে মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এসময় ফারুক মাটিতে পড়ে যায়।

পরে তাকে লাঠিসোটা দিয়ে বেদম মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তবে এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।