ধুনটে কলেজ ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক!

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে (১৭) নিয়ে উধাও হয়ে গেছে ফারুক হোসেন (৩৭) নামে এক শিক্ষক। এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার (১৭জুন) রাতে ফারুক হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় একটি জিডি দায়ের করেছেন।

থানাপুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর গ্রামের মোবারক আলী মাস্টারের ছেলে ফারুক হোসেন ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কারিগরি শাখার ইংরেজী বিষয়ের প্রভাষক পদে কর্মরত রয়েছেন। ২০১৫ সালে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা স্ত্রীকে ডিভোর্স দেয় প্রভাষক ফারুক। একারনে তার ৪র্থ শ্রেণীতে পড়ুয়া এক ছেলে তার মায়ের সঙ্গেই থাকে। তখন থেকেই ফারুক হোসেন একাকী জীবন যাপন করতেন।

কয়েক বছর ধরে তিনি ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের পাশের্^ই একটি বাসাভাড়া নিয়ে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। তার কাছে প্রাইভেট পড়তো ধুনট সদরপাড়া এলাকার জনৈক এক ব্যক্তির মেয়ে ধুনট ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ওই শিক্ষার্থী। তার মা ধুনট থানায় দায়েরকৃত জিডিতে উল্লেখ করেছেন, প্রাইভেট পড়ানোর সময় থেকেই ফারুক হোসেন তার মেয়েটিকে উত্যক্ত করতো।

এব্যাপারে ধুনট থানার এসআই আব্দুস সালাম জানান, ছাত্রীকে নিয়ে উধাও হয়ে যাওয়ার ঘটনায় ওই শিক্ষকের বাবাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে এবং মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।