ধুনটে গভীর রাতে বাড়িতে ঢুকে নারীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলায় গভীর রাতে বাড়িতে ঢুকে লতা খাতুন (৩৮) নামে স্বামী পরিত্যক্ত এক নারীকে কুপিয়ে জখম করেছে দূবৃর্ত্তরা। বৃহস্পতিবার রাত ১২টার দিকে ধুনট পূর্ব ভরণশাহী গ্রামের বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। আহত লতা খাতুন ওই এলাকার মৃত দোলা মিয়ার মেয়ে।

স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট পূর্ব ভরণশাহী গ্রামের বাইপাস এলাকার এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় লতা খাতুনের। তাদের দাম্পত্য জীবনে এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। মেয়েটিকে বিবাহ দিয়েছেন তারা।

একপর্যায়ে লতা খাতুন মানুষিক প্রতিবন্ধি হওয়ায় তাকে আট বছর আগে তালাক দেয় তার স্বামী। এরপর ওই নারী পাশ^বর্ত্তী তার বাবার বাড়িতে বসবাস করে আসছে।

এদিকে বৃহস্পতিবার (১১মার্চ) রাত ১২টার দিকে বাড়িতে ঢুকে লতা খাতুনকে কুপিয়ে জখম করে দূর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে ধুনট হাসপাতাল এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এক নারীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এবিষয়ে আরো তদন্ত করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।