ধুনটে গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে বাড়ির সামনে নির্মান সামগ্রী রেখে যাতায়াত বন্ধ করে দেওয়ার প্রতিবাদ করায় তাসলিমা খাতুন নামে এক গৃহবধুকে মারপিট ও শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে। এঘটনায় সোমবার (২ জানুয়ারি) ওই গৃহবধু বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাযায়, গত ২৮ ডিসেম্বর বথুয়াবাড়ী গ্রামের মৃত নুর মোহাম্মদ শেখের ছেলে নাদু শেখ প্রতিবেশি তাসলিমা খাতুনের বাড়ির সামনে নির্মাণ সামগ্রী রেখে যাতায়াত বন্ধ করে দেয়। এবিষয়ে তাসলিমা খাতুন প্রতিবাদ করলে নাদু শেখ, তার ভাই বিরু শেখ, লিটন শেখ সহ তাদের লোকজন তাকে বেদম মারপিট করে এবং কাপড়-চোপড় টেনে ছিঁড়ে শ্লীলতাহানী করে।

পরে তাসলিমাকে তার স্বজনেরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তিনি বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় তাসলিমা খাতুন বাদী হয়ে প্রতিবেশি নাদু শেখ, তার ভাই বিরু শেখ, লিটন শেখ সহ ৮ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে ধুনট থানার এসআই রুহুল আমিন খান জানান, পূর্ব বিরোধের জের ধরে দ্ইু পক্ষই মারপিটের পাল্টা-পাল্টি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।