ধুনটে চাল বিক্রির টাকা না পেয়ে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় বাঁকিতে চাল বিক্রির পাওনা টাকা না পেয়ে উপজেলা আওয়ামীলীগের একাংশের সাধারণ সম্পাদক ও ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এক ব্যবসায়ী।

রবিবার বিকেলে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের মৃত আবুল হোসেন মন্ডলের ছেলে এবং তিনভাই অটো রাইস মিলের মালিক নবাব আলী মন্ডল এ এব্যাপারে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগসূত্রে জানা যায়, গত ২০২০ সালের ২৬ এপ্রিল এবং ১৪ মে ধুনট পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ব্যবসায়ী নবাব আলীর কাছ থেকে বাঁকিতে দুই দফায় ৪ হাজার কেজি চাল কেনেন। যার বর্তমান বাজারমূল্য ১ লাখ ৮০ হাজার টাকা। অভিযোগকারী নবাব আলী যথারীতি চাল সরবরাহ করার পর থেকে পাওনা টাকা চাইলে উপজেলা চেয়ারম্যান টাকা না দিয়ে তালবাহানা করতে থাকেন।

এ ব্যাপারে ব্যবসায়ী নবাব আলী মন্ডল বলেন, উপজেলা চেয়ারম্যান তার প্যাডে লিখে ৪ হাজার কেজি চাল নেন। কিন্তু আমি বারবার তার কাছে আমার পাওনা টাকা চেয়ে না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

তবে এব্যাপারে জানতে ধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকনের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, পাওনা টাকার জন্য এক ব্যবসায়ী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।