ধুনটে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে ট্রাকের ধাক্কায় দুদু মন্ডল (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে ধুনট উপজেলার সরুগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দুদু মন্ডল ওই গ্রামের মৃত আলিমুদ্দিন মন্ডলের ছেলে।
নিমগাছী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপন এতথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকাল ৪টার দিকে বৃদ্ধ দুদু মন্ডল নামে এক বৃদ্ধ রাস্তা পারাপার হচ্ছিলেন।
এসময় ধুনটগামী একটি ট্রাকের ধাকায় রস্তার উপরই সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়ার হাসপাতালে নেওয়ার পথেই বৃদ্ধ দুদু মন্ডলের মৃত্যু হয়।
তবে প্রত্যক্ষদর্শীরা জানান, এই ঘটনার পর পরই এক সাংবাদিকের মাধ্যমে ধুনট থানা পুলিশকে ঘাতক ট্রাকের ওই বিষয়ে অবহিত করা হয়। পরবর্তীতে ১০ মিনিটের মধ্যেই ধুনট থানার সমানে পুলিশ অভিযুক্ত ট্রাকটি থেকে চালক ও হেলপারসহ আটক করলেও কিছুক্ষন পরই তাদেরকে ছেড়ে দেওয়া হয়।
এবিষয়ে ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান জানান, সংবাদ পেয়ে ট্রাকটি (বগুড়া-ড ১১-২৪৪৯) আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তাদের বক্তব্য অনুযায়ি তাদের সামনের একটি ট্রাক ঘটনাটি ঘটিয়েছে। পরবর্তীতে খোঁজ নিয়ে জানতে পারি দূর্ঘটনায় পায়ে আঘাত লাগার কারনে ওই ব্যক্তিকে বগুড়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তখন পর্যন্ত সে মারা যায়নি। তারপরও ওই ট্রাকটির বিস্তারিত ঠিকানা নিয়ে রাখা হয়েছে। এবিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
তবে এবিষয়ে প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল আরোহী এক ব্যক্তি বলেন, আমার চোখের সামনেই ঘটনাটি ঘটেছে। এতে ওই ব্যক্তির মাথার মগজ বের হওয়া অবস্থায় দেখেছি। তখন স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে বগুড়ার হাসপাতালের দিকে নিয়ে নিয়ে যাচ্ছিল।
ওই ব্যক্তি আরো বলেন, তখন আমি ওই ট্রাকটির পিছনে ধাওয়া করি এবং এক সাংবাদিকের মাধ্যমে থানায় খবর পাঠাই। পরবর্তীতে পুলিশ ট্রাকটি আটক করলেও কিছুক্ষন পরই ঘাতক ট্রাক চালককে ছেড়ে দিয়েছেন বলে শুনেছি।