ধুনটে দোকানে হামলা চালিয়ে ভাংচুর, ব্যবসায়ীকে হাত-পা বেধে মারধর

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় গভীর রাতে দোকানে হামলা চালিয়ে ব্যবসায়ীকে হাত-পা বেধে মারধর, ভাচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। অহত ওই ব্যবসায়ীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় বৃহস্পতিবার (৪ আগষ্ট) আহত ব্যবসায়ীর ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাযায়, ধুনট উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত দলিল প্রামানিকের ছেলে শিহাবুল ইসলাম (৫৫) রঘুনাথপুর গেদা বাসষ্ট্যান্ড নামক স্থানে মুদি দোকান দিয়ে ব্যবসা করে আসছে।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) ভোর রাত ৩টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে এই গ্রামের মৃত অছি মন্ডলের ছেলে মোতালেব (৫১), মোজা মন্ডলের ছেলে শফিকুল ইসলাম (৪০), মৃত নছু মন্ডলের ছেলে নূর নবী মিয়া (৪৭) সহ তাদের লোকজন শিহাবুল ইসলামের দোকানে হামলা চালায়।

এসময় তারা ব্যবসায়ী শিহাবুলকে দোকানের ভিতরই পিটিয়ে দড়ি দিয়ে বেধে রাখে। এরপর প্রতিপক্ষরা দোকানের একটি কম্পিউটার সহ আসবাবপত্র ভাংচুর করে ক্যাশ বাক্স ভেঙ্গে টাকা লুটে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই ব্যবসায়ীকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় ব্যবসায়ী শিহাবুলের ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে প্রতিপক্ষ মোতালেব, শফিকুল ইসলাম ও নূর নবী মিয়াসহ ৬ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে ধুনট থানার এসআই আব্দুল আজিজ বলেন, অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।