ধুনটে ধর্ষককে গণধোলাইয়ের পর মাথা ন্যাড়া করে পুলিশে সোপর্দ!
শিশু শিক্ষার্থীকে ধর্ষণের সময় সাগর কুমার (১৬) নামে এক ধর্ষককে হাতেনাতে আটক করে বিক্ষুদ্ধ জনতা।

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের সময় সাগর কুমার (১৬) নামে এক ধর্ষককে হাতেনাতে আটক করে গণধোলাইয়ের পর মাথা ন্যাড়া করে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুদ্ধ জনতা।

শুক্রবার (২২ জুলাই) ওই ধর্ষকের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়েরের পর তাকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। আটককৃত সাগর কুমার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া মধ্যপাড়া এলাকার শ্রী কিনা হাওলাদারের ছেলে।

মামলা ও স্থানীয়সূত্রে জানাযায়, গজারিয়া মধ্যপাড়া এলাকার জনৈক এক ব্যক্তির মেয়ে (০৬) পাশর্^বর্তী একটি মাদ্রাসার শিক্ষার্থী। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মেয়েটি ওই মাদ্রাসায় পড়তে গিয়ে দেখে কোন ছাত্র-ছাত্রী তখনও আসেনি।

মেয়েটি তখন মাদ্রাসার একটি কক্ষে প্রবেশ করা মাত্রই তার পিছু নিয়ে আসা সাগর কুমার তাকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে পায়জামা খুলে ধর্ষণের চেষ্টা করে। তখন মেয়েটি চিৎকার করলে পাশর্^বর্তী বাড়ির লোকজন ও স্থানীয়রা ওই ধর্ষককে হাতেনাতে আটক করে। এসময় স্থানীয় বিক্ষুদ্ধ জনতা ধর্ষক সাগর কুমারকে গণধোলাইয়ের পর মাথা ন্যাড়া করে ধুনট থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এব্যাপারে ধুনট থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজ্জাকুল ইসলাম বলেন, মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে তার মা বাদী হয়ে আটককৃত সাগর কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শুক্রবার আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।