ধুনটে পুলিশের মাকে কুপিয়ে স্বর্ণের চেইন ছিনতাইয়ের চেষ্টা!

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনট উপজেলায় এক পুলিশ সদস্যের মাকে কুপিয়ে স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এই ঘটনায় শনিবার রাতে ওই পুলিশ সদস্যের বড় ভাই বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানাগেছে, ধুনট উপজেলার চুনিয়াপাড়া গ্রামের আব্দুল কাদেরের তিন ছেলে জুবায়ের হোসেন, মমিনুল ইসলাম ও আহসান হাবিব বিভিন্ন পেশায় কর্মরত রয়েছেন। তন্মধ্যে আহসান হাবিব বাংলাদেশ পুলিশের সদস্য পদে কর্মরত রয়েছেন। গত ২৬ জানুয়ারী বিকাল সাড়ে ৪টার দিকে আব্দুল কাদের ধুনট সদরের বেলকুচি ক্বওমি মাদ্রাসার মাহফিলে যান।

রাত সাড়ে ৮টার দিকে স্ত্রী বিউটি খাতুন তার স্বামীর অপেক্ষায় নিজ বাড়ির বারান্দায় বসে ছিলেন। এসময় কয়েক অজ্ঞাত ব্যক্তি তার বাড়ির আশপাশে ঘোরাফেরা করতে থাকে। এক পর্যায়ে ওই ব্যক্তিরা বিউটি খাতুনকে একা পেয়ে তার গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনতাইতের চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে তাকে মারপিট ও কুপিয়ে আহত করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় পুলিশ সদস্য আহসান হাবিবের বড় ভাই মমিনুল ইসলাম সুমন বাদী হয়ে শনিবার রাতে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, মামলা দায়েরের পর অজ্ঞাত ব্যক্তিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।