ধুনটে প্রতিবেশি যুবকের ছুরিকাঘাতে ছেলে নিহত, বাবা আহত

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে প্রতিবেশি যুবকের ছুরিকাঘাতে আকুল (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এছাড়া তার বাবা মোহাজ্জেল হোসেনকেও পিটিয়ে আহত করা হয়েছে। মঙ্গলবার (৬ জুন) রাত ৮টার দিকে মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। আহত মোহাজ্জেল হোসেনকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, হত্যাকাণ্ডে সরাসরি জড়িত মোনেজ (২৫) মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গ্রামে নানা আসাদের বাড়িতে বসবাস করে আসছে। মঙ্গলবার (৬ জুন) রাত ৮টার দিকে তার সঙ্গে প্রতিবেশি আকুলের (৩৩) ঝগড়া হয়। এতে ক্ষুদ্ধ হয়ে মোনেজ প্রথমে ধারালো ছুরি নিয়ে আকুলকে আঘাত করে এবং এরপর বেদম মারধর করে। এতে ঘটনাস্থলেই আকুলের মৃত্যু হয়। এদিকে ছেলে বাঁচাতে গেলে মোনেজ ও তার সহযোগিরা আকুলের বাবা মোহাজ্জেল হোসেনেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোনেজ পালিয়ে যায় এবং গুরুতর আহত অবস্থায় মোহাজ্জেল হোসেনকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। নিহত আকুলের ৬/৭ বছর বয়সী দুই সন্তান রয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।