ধুনটে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুল ছাত্রীকে অপহরণ

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৭ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে (১২) অপহরণ করেছে রাসেল মিয়া (১৮) নামে এক বখাটে যুবক। এঘটনায় শনিবার ওই ছাত্রীর মা বাদী হয়ে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

মামলাসূত্রে জানাযায়, ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি বুড়িরভিটা গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে পাশ্ববর্তী একটি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়া-আসার পথে বেড়েরবাড়ি সরকারপাড়া গ্রামের আবু বক্কর সরকারের ছেলে রাসেল মিয়া ওই ছাত্রীকে বিভিন্ন সময় প্রেম ভালোবাসার প্রস্তাব দিত। কিন্তু বখাটের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় রাসেল মিয়া ওই ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার হুমকি প্রদান করে।

আরো পড়ুন- ধুনটের অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, সেই প্রাইভেট মাষ্টার গ্রেপ্তার!

গত ১০ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে বেড়েরবাড়ি বুড়িরভিটা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে রাসেল মিয়া তাকে জোর করে অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় শনিবার ওই ছাত্রীর মা বাদী হয়ে বখাটে রাসেল মিয়া সহ ৫ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এব্যাপারে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত রাজ্জাকুল ইসলাম বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।