ধুনটে ফার্মেসীগুলোতে ঔষধ প্রশাসনের পরামর্শ প্রদান

ইমরান মুরাদ আনোয়ার, নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার ঔষধ ফার্মেসীগুলোতে তদারকি কার্যক্রম ও পরামর্শ প্রদান করেছে ঔষধ প্রশাসন। মঙ্গলবার ফার্মেসীগুলোতে তদারকি ও পরামর্শ প্রদান করেন বগুড়া জেলা ঔষধ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ শরিফুল ইসলাম মোল্লা।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ড্রাগ এন্ড কেমিস্ট সমিতির ধুনট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও রিয়াদ ফার্মেসীর স্বত্বাধিকারী মোঃ ফারুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও তালুকদার ফার্মেসীর স্বত্বাধিকারী কামরুল হাসান নয়ন, অজয় ফার্মেসির স্বত্বাধিকারী প্রদিব কুমার, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির ধুনট উপজেলা শাখার সভাপতি ও এস.টি ফার্মেসীর স্বত্বাধিকারী গ্রাম ডাক্তার আবুল কাশেম, আল-নোমান আয়ুর্বেদিক হেলথ কেয়ারের স্বত্বাধিকারী ও ধুনট মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক আনোয়ার হোসেন, রায় গুপ্ত ফার্মেসীর স্বত্বাধিকারী অতুল রায়, হুজাইফা ফার্মেসির স্বত্বাধিকারী আবু হাসেম।

এসময় বগুড়া জেলা ঔষধ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম বলেন যে সকল ফার্মেসীতে ড্রাগ লাইসেন্স এর মেয়াদ উত্তীর্ণ হয়েছে তাদেরকে দ্রুত নবায়ন করতে বলেন এবং যে সকল ফার্মেসিতে ড্রাগ লাইসেন্স নাই তাদেরকে দ্রুত ড্রাগ লাইসেন্স করার জন্য পরামর্শ প্রদান করেন।