ধুনটে বিবাহিত স্কুলছাত্রের আত্মহত্যা, বিধবা হলো নবম শ্রেণীর ছাত্রী

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে মোটরসাইকেল কিনে না দেয়ায় মায়ের উপর অভিমান করে নাফিজুর রহমান শাওন (১৬) নামে এক বিবাহিত স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। সোমবার সকাল ১০টার দিকে নিজ বাড়ির শয়ন ঘরের তীরের সঙ্গে স্ত্রীর ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

নিহত ওই স্কুল ছাত্র ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের খোকশাবাড়ি বগা এলাকার মৃত আব্দুল হাই শাহিনের ছেলে এবং সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

জানাগেছে, ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের খোকশাবাড়ি এলাকার মৃত আব্দুল হাই শাহিনের ছেলে নাফিজুর রহমান শাওন (১৬) স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। গত এক বছর সে পাশ^বর্তী কাজিপুর উপজেলার নবম শ্রেণীতে পড়ুয়া এক মেয়েকে ভালোবেসে বিয়ে করে। বিয়ের পর মেয়েটি শাওনের বাড়িতে বসবাস করে কাজিপুরের বিদ্যালয়ে যাতায়াত করে।

এদিকে স্ত্রীর বিদ্যালয়ে যাতায়াতের সুবিধার্থে মায়ের কাছে মোটরসাইকেল কেনার বায়না ধরে শাওন। কিন্তু দরিদ্র পরিবারের বিধবা মা শিল্পী খাতুন ছেলেকে মোটরসাইকেল কিনে দিতে ব্যর্থ হয়। এতে ক্ষোভে দুখে মায়ের উপর অভিমান করে নিজ ঘরে গলায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে শাওন।

এবিষয়ে ধুনট থানার এসআই মুনজুর মোরশেদ মন্ডল জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে কোন অভিযোগ পেয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।