বগুড়ার ধুনটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক প্রেমিকা অবস্থান নেয়ায় ঘর তালা দিয়ে পালিয়ে গেছে প্রমিক ও তার পরিবারের লোকজন। এতে নিরুপায় হয়ে প্রমিকের বাড়ির বারান্দাতেই গত দুই দিন ধরে অর্ধাহারে-অনাহারে দিনাতিপাত করছে ওই প্রেমিকা।

জানাগেছে, ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের মরিচতলা গ্রামের আজগর আলী মন্ডলের ছেলে সেলিম রেজার (৩৬) সঙ্গে কাজিপুর উপজেলার নিশ্চিন্তপুরের চর গোয়ালবাতান এলাকার মৃত রফিকুল ইসলামের মেয়ে রোজিনা খাতুনের (২২) গত ৬ বছর যাবত প্রেমের সম্পর্ক চলে আসছে।

সেলিম রেজা ঢাকার শাহবাগে সরকারি একটি দপ্তরের পিওন পদে চাকুরি করে এবং রোজিনা খাতুন ঢাকার একটি গার্মেন্টসে শ্রমিকের কাজ করে। গত ১০ আগস্ট প্রেমিক সেলিম রেজা বিয়ে করার শর্তে রোজিনাকে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে নিয়ে আসে।

কিন্তু এদিকে প্রেমিকাকে তার পরিবার পছন্দ না করায় প্রেমিক সেলিম রেজা ও তার বাবা-মা ঘরে তালা দিয়ে কৌশলে পালিয়ে যায়। তার পর থেকেই বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির বারান্দাতেই আশ্রয় নিয়ে অবস্থান করছে রোজিনা।

রোজিনা খাতুন জানায়, সেলিম রেজার সঙ্গে তার ৬ বছর ধরে গভীর প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের প্রলোভনে সেলিম রেজা তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলা এবং রোজিনার চাকুরীর বেতনের অর্ধেক টাকাও প্রতিমাসে তাকে দিতে হতো।

রোজিনা বলেন, সেলিম আমার সর্বস্ব হাতিয়ে নিয়েছে। তাই বিয়ে না করলে আমার আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাকবে না।

তবে এবিষয়ে প্রেমিক সেলিম রেজার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এব্যাপারে গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু বলেন, মেয়েটি এবিষয়ে ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করেছিল। কিন্তু শালিশী বৈঠকের আগেই মেয়েটি ওই বাড়িতে অবস্থান করছে। তাই অতিদ্রুত বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

ভিডিও দেখতে ক্লিক করুন-