ধুনটে পেঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
বগুড়ার ধুনট উপজেলায় পেঁয়াজ ও পাট উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষক-কৃষানীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। এছাড়াও প্রতিজন কৃষক চাষাবাদের জন্য বিকাশে আর্থিক সহায়তাও পাবেন। মঙ্গলবার ধুনট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলায় পেঁয়াজ ও পাট উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। এছাড়াও প্রতিজন কৃষক চাষাবাদের জন্য বিকাশে আর্থিক সহায়তাও পাবেন।

মঙ্গলবার ধুনট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি।
ধুনটে পেঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল আবেদীন, ধুনট পৌর মেয়র এজিএম বাদশাহ্, ধুনট উপজেলা আ’লীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান, ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার প্রমূখ।

ধুনটে পেঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
বগুড়ার ধুনট উপজেলায় পেঁয়াজ ও পাট উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষক-কৃষানীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা