ধুনটে মহিলা আ’লীগ নেত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা সদস্য সুলতানা জাহানকে শ্লীলতাহানীর অভিযোগে দায়েরকৃত মামলায় জহুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ জানুয়ারি) ধুনট থানা পুলিশ ওই ব্যক্তিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে বগুড়ার আদালতে সোপর্দ করেছে। গ্রেফতারকৃত ওই ব্যক্তি ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রামের হোসেন আলীর ছেলে।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ত্রাণ ও দূর্যোগ মন্ত্রাণালয়ের অর্থায়নে ধুনট উপজেলার ১০টি ইউনিয়নের দুস্থদের জন্য কম্বল বরাদ্দ দেয়া হয়। তন্মধ্যে ভান্ডারবাড়ী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১২ জন ইউপি সদস্যদের জন্য ৮টি করে বরাদ্দকৃত কম্বল বন্টন করা হয়।

কিন্তু গত ২৬ ডিসেম্বর বরাদ্দকৃত দুস্থদের এসব কম্বল নিয়ে ইউপি সদস্যদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। এপর্যায়ে একই ইউনিয়নের ১,২,৩নং ওয়ার্ডের সদস্য শরীফা খাতুনের স্বামী জহুরুল ইসলাম একাই ২০টি কম্বল দাবি করলে প্রতিবাদ করেন আরেক ইউপি সদস্য আ’লীগ নেত্রী সুলতানা জাহান।

আর এতেই ক্ষিপ্ত হয়ে হয়ে জহুরুল ইসলাম ওই নারী ইউপি সদস্য সুলতানা জানানকে মারধর ও শ্লীলতাহানী করেন।

এঘটনায় সুলতানা জাহান বাদী হয়ে জহুরুল ইসলামকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করলে শুক্রবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতার করেন।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এক ইউপি নারী ইউপি সদস্যের মামলাটি রেকর্ডভুক্ত করে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।