ধুনটে মেয়ের অপহরণ মামলা তুলে নিতে বাবাকে প্রাণনাশের হুমকি!

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় দশম শ্রেণীতে পড়ুয়াকে মেয়েকে অপহরণের অভিযোগে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে মামলা করায় নিরাপত্তাহীনতায় ভুগছে বাদির পরিবার। মামলা তুলে নিয়ে নিতে এখন রিতিমতো হুমকি দেওয়া হচ্ছে। এবিষয়ে বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর বাবা ধুনট থানায় গ্রেপ্তারকৃত আসামীসহ তিন জনের বিরুদ্ধে জিডি দায়ের করেছেন।

জানাগেছে, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী মধ্যপাড়া এলাকার দেলবর হোসেনের ছেলে সোহেল রানা (৩৫) খাদুলী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক ছিলেন। সেই সুবাদে ওই বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে বাসায় গিয়ে পাইভেট পড়াতো শিক্ষক সোহেল রানা।

এমতাবস্থায় গত ৩১ আগস্ট দিবাগত রাতে ওই ছাত্রীকে বাড়ি থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যান প্রাইভেট শিক্ষক দুই সন্তানের জনক সোহেল রানা।

এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের পর গত ০৬ সেপ্টেম্বর ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা জেলার তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার এবং ওই শিক্ষককে গ্রেপ্তার করে পরবর্তীতে ওই ছাত্রীর মেডিকেল পরীক্ষাও সম্পন্ন করা হয়।

এদিকে মামলা দায়েরের পর থেকেই ওই ছাত্রীর বাবাকে পথে-ঘাটের বিভিন্ন স্থানে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে আসামী পক্ষের লোকজন। এবিষয়ে বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গ্রেপ্তারকৃত সোহেল রানার ভাই আবু বক্কার ও বাদশা মিয়ার বিরুদ্ধে ধুনট থানায় জিডি দায়ের করেছেন। যার নম্বর ৪০৫। তাং-০৮/০৯/২০২২।

তবে এব্যাপারে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর তদন্ত রাজ্জাকুল ইসলাম বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এছাড়া এই মামলায় অভিযুক্ত প্রাইভেট মাষ্টরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তবে যদি মামলার বাদীকে কোন হুমকি দেয়া হয়ে থাকে, তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।