ধুনটে যুবলীগের সম্মেলনে হট্টগোলে কমিটি স্থগিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়ন যুবলীগের সম্মেলনে হট্টগোল হওয়ায় কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। শনিবার বিকালে গোপালনগর ইউনিয়নের খাটিয়ামারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে জেলা ও উপজেলা যুবলীগের শীর্ষ নেতাদের বক্তব্যের পরই দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সম্মেলনে গোপালনগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক পদে কপিল উদ্দিন, যুগ্ন আহবায়ক পদে শাহীন, রাসেল, নাসির, বায়োজিদ ও আসাদুল ইসলাম প্রার্থী ছিলেন।

কিন্তু যুবলীগের পদপ্রার্থী নেতাকর্মীরা অভিযোগ করেছেন, সম্মেলনে কোন ভোট না হলেও নাসির উদ্দিন ১নং যুগ্ন আহবায়ক পদপ্রার্থী ছিলেন। কিন্তু তিনি পরবর্তীতে জানতে পারেন তাকে ৩নং যুগ্ন আহবায়ক করা হচ্ছে। আর এতেই তিনি এবং তার সমর্থক নেতাকর্মীরা ক্ষুদ্ধ হয়ে ওঠে। একপর্যায়ে সম্মেলন মঞ্চে জেলা ও উপজেলা নেতাকর্মীদের সামনেই হট্টগোল শুরু হয়। পরে জেলা ও উপজেলা নেতৃবৃন্দ ওই কমিটি স্থগিত করে চলে যান।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক নেতাকর্মীরা জানান, দেড় লাখ টাকার বিনিময়ে গোপালনগর ইউনিয়ন যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক পদে নাসিরকে বসানোর কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারনে নাসিরকে ৩নং যুগ্ন আহবায়ক ঘোষণা করা হয়। আর এতেই তার সমর্থকরা সম্মেলন মঞ্চে হট্টগোল শুরু করেন।

তবে এসব বিষয়ে প্রার্থীদের বক্তব্য নিতে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, যুবলীগ একটি বৃহৎ সংগঠন। তাই সম্মেলনে হট্টগোল হওয়ায় কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। এছাড়া কমিটি গঠন নিয়ে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গেলে এবিষয়ে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।