ধুনটে ল্যাট্রিনের সেফটি ট্যাংকি থেকে নবজাতক শিশুর লাশ উদ্ধার
বগুড়ার ধুনট উপজেলার চান্দারপাড়া গ্রামে ল্যাট্রিনের সেফটি ট্যাংকি থেকে এক নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনটে নিখোঁজের একদিন পর ল্যাট্রিনের সেফটি ট্যাংকি থেকে এক নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ধুনট সদর ইউনিয়নের চান্দারপাড়া গ্রাম থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

জানাগেছে, পারধুনট গ্রামের হোসেন প্রামানিকের ছেলে অসীমের সঙ্গে ৭ বছর আগে চান্দারপাড়া গ্রামের আয়তুল্লাহ্ মন্ডলের মেয়ে আদুরীর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে ৫ বছর বয়সের এক ছেলে রয়েছে। এরমাঝে গত ১ মাস ৮ দিন আগে কন্যা সন্তানের জন্ম দেয় আদুরী। গত শুক্রবার আদুরী তার নবজাতক শিশুকে নিয়ে তার বাবার বাড়ি চান্দারপাড়া গ্রামে আসে।

শনিবার বিকেলে সে তার নবজাতক শিশুকে ঘরের মধ্যে রেখে ল্যাট্রিনে যায়। এরপর সে ল্যাট্রিন থেকে ফিরে ঘরের মধ্যে তার শিশুকে না দেখে স্থানীয় লোকজনকে জানায়। এরপর স্থানীয় লোকজন অনেক খোঁজাখুজির পর রবিবার বিকেলে ল্যাট্রিনের সেফটি ট্যাংকি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে এবং ধুনট থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

এবিষয়ে নিহত শিশুর চাচা বাদশা প্রামানিক জানায়, ঘটনার পর থেকেই আদুরী অসুস্থ হয়ে হাসপালে ভর্তি রয়েছে। তবে তাদের পরিবারে সঙ্গে কারো দ্বন্দ্ব না থাকলে কে বা কারা এঘটনা ঘটিয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, শিশু নিখোঁজের ঘটনার বিষয়ে থানায় কেউই জানায়নি। স্থানীয় লোকজন লাশ উদ্ধারের পর থানায় জানিয়েছে। পরে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। রহস্যজনক এই ঘটনাটি তদন্তে পুলিশ কাজ শুরু করেছে।
ধুনটে ল্যাট্রিনের সেফটি ট্যাংকি থেকে নবজাতক শিশুর লাশ উদ্ধার