ধুনটে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা ও জঙ্গিবাদ প্রতিরোধে প্রশিক্ষণ কর্মশালা
বগুড়ার ধুনটে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত। -অনুসন্ধানবার্তা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনটে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় ধুনট উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের সভা কক্ষে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত প্রশিক্ষণ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা ইসলামিক ফাউন্ডেশন এর ফিল্ড সুপার ভাইজার মীর আরিফ হোসেন।

ওই কর্মশালায় আরো উপস্থিত ছিলেন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সোবাহান, মডেল মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি মাহবুবুর রহমান, উপজেলা ইমাম সমিতির সভাপতি আবু সুফিয়ান, মডেল কেয়ার টেকার আব্দুল হালিম, মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসেনসহ মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।