ধুনটে স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ফেসবুক গ্রুপে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেপ্তার

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে এক স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও বার্তা ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে ছড়িয়ে দেওয়ার মামলায় রাসেল মিয়া (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর একটি দল। বুুধবার রাতে বগুড়ার র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করে ধুনট থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত ওই যুবককে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাসেল মিয়া কালেরপাড়া ইউনিয়নের হাঁসোখালী দহপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

মামলাসূত্রে জানাগেছে, ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের চরপাড়া এলাকার জনৈক এক ব্যক্তির মেয়ে সোনাহাটা বাজারের একটি বেসরকারি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে রাসেল মিয়া ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে মোবাইলফোনে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে রাসেল মিয়া। সেই সুবাদে রাসেল মিয়া মেয়েটির সঙ্গে ভিডিও কলেও কথাবার্তা আদান প্রদান করত।

একপর্যায়ে রাসেল মিয়া তার এক খালাতো ভাইয়ের মাধ্যমে মেয়েটির অশ্লীল ভিডিও বার্তা ‘ব্রাজিল বনাম আর্জেটিনা’ ও ‘২০২২ কাতার বিশ^কাপ’ নামে দুটি ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে ছড়িয়ে দেয়। পরে মেয়েটি বিষয়টি জানতে পেরে তার পরিবারকে জানায়। এঘটনায় গত ২৬ নভেম্বর ওই মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত রাসেল মিয়া সহ ৩ জনকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান জানান, পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে অভিযুক্ত ১নং আসামী রাসেল মিয়াকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।