ধুনটে হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে তুচ্ছ ঘটনায় আকুল (৩৩) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় প্রধান ১নং আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৭ জুন) রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালানোর পর একপর্যায়ে পুলিশ ওই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামী মনির হোসেন ওরফে মোনেজ (২৩) মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গুচ্ছগ্রামের আকবর হোসেনের ছেলে।

মামলা ও স্থানীয়সূত্রে জানায়, মোনেজ (২৩) একই গ্রামের তার নানা আসাদের বাড়িতে বসবাস করে আসছিল। মঙ্গলবার (৬ জুন) রাত ৮টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে তার সঙ্গে প্রতিবেশি আকুলের (৩৩) ঝগড়া হয়। এতে ক্ষুদ্ধ হয়ে মোনেজ ধারালো ছুরি দিয়ে আকুলকে জখম করে এবং বেদম মারধর করে। এতে ঘটনাস্থলেই আকুলের মৃত্যু হয়।

আরো পড়ুন-ধুনট থানা থেকে আসামীর পলায়ন, পুলিশ কর্মকর্তাসহ তিনজন ক্লোজড

এদিকে ছেলে বাঁচাতে গেলে মোনেজ ও তার সহযোগিরা আকুলের বাবা মোহাজ্জেল হোসেনেও পিটিয়ে আহত করে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোনেজ ও তার সহযোগিরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় মোহাজ্জেল হোসেনকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এঘটনায় বুধবার (৭ জুন) নিহত আকুলের মা আম্বিয়া খাতুন বাদী হয়ে মোনেজকে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলায় দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, বিভিন্ন স্থানে অভিযান চালানোর একপর্যায়ে হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।