ধুনটে ১৬ মামলার দুই শীর্ষ মাদক ব্যবসায়ী আবারো গ্রেপ্তার

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৬ মামলার দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবারো গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (১৬ মে) গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের মাধবডাঙ্গা পশ্চিমপাড়া এলাকার মৃত জালাল আকন্দের ছেলে ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত সভাপতি রিপন মিয়া (৩৯) ও মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি দক্ষিণপাড়া এলাকার শাহ জালালের ছেলে নুরুল ইসলাম (৩৮)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সোমবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাধবডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ৩২ পিস ইয়াবা ট্যাবলেট সহ রিপন মিয়াকে (৩৯) গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ধুনট থানাসহ বিভিন্ন থানায় ৮টি মাদক মামলা রয়েছে। অপরদিকে ধুনট থানা পুলিশ পৃথক আরেকটি অভিযান চালিয়ে ধেরুয়াহাটি দক্ষিণপাড়া এলাকা থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ নুরুল ইসলামকে (৩৮) গ্রেফতার করে। তার বিরুদ্ধেও ৮টি মাদক মামলা রয়েছে। পুলিশ আরো জানায়, গ্রেপ্তারের পর তারা জামিনে বের হয়ে এসে আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।