ধুনট উপজেলার ৯ জন সরকারি কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান
বগুড়ার ধুনট উপজেলার কৃষি কর্মকর্তা মশিদুল হককে পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২৭ ফেব্রুয়ারী) বিকেলে ধুনট অফিসার্স ক্লাবের আয়োজনে ধুনট উপজেলার ৯ জন কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। এছাড়া একই অনুষ্ঠানে একই পদে যোগদানকৃত কর্মকর্তাদের বরণ করে নেয়া হয়।

বিদায়ী কর্মকর্তাদের মধ্যে ধুনট থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হক, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা রঞ্জন কুমার, রূপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার শাহানুল হোসেনকে বদলী জনিত বিদায় এবং ধুনট উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: হাসানুল হাসিব, ধুনট উপজেলা কৃষি কর্মকর্তা মশিদুল হক, উপজেলা ইঞ্জিনিয়ার জহুরুল ইসলামকে পদোন্নতি জনিত বদলী এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সানাউল মোস্তফা ও উপজেলা সমবায় কর্মকর্তা আতাউর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়।