ধুনট উপজেলা আ’লীগের সভাপতি পদে ৭ জন, সাঃ সম্পাদক পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
দীর্ঘ ১২ বছর পর আগামী ২৪ অক্টোবর বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন উপলক্ষে শনিবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল ৫ পর্যন্ত ধুনট ডাক বাংলা চত্বরে দলীয় মনোনয়নপত্র বিক্রি ও দাখিল করা হয়।

বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আমানউল্লাহ আমানের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের ৬ সদস্যের টিম এই দায়িত্ব পালন করেন।

ধুনট উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে ৭জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় ও দাখিল করেছেন। তাঁরা হলেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সহ-সভাপতি শফিকুল ইসলাম, সহ-সভাপতি কুদরত-ই খুদা জুয়েল, সদস্য মোজাফ্ফর রহমাান ও উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম হোসেন সরকার।

এছাড়া সাধারণ সম্পাদক পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক মহসীন আলম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান ও সদস্য ফরিদুল ইসলাম।

এ বিষয়ে বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আমানউল্লাহ আমান জানান, শন্তিপূর্ণ পরিবেশে দলীয় মনোনয়নপত্র বিক্রি ও জমা নেয়া হয়েছে। আগামী ২৪ অক্টোবর ধুনট উপজেলা আওয়ামীলীগের সম্মেলন গঠনতন্ত্র মোতাবেক অনুষ্ঠিত হবে।