ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান অসিম ও সাধারণ সম্পাদক জিন্না খান সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার ও সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে তারাকান্দি গ্রামে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান অসিম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিন্না খান।

লিখিত বক্তব্যে ছাত্রলীগ নেতা সোহানুর রহমান অসিম বলেন, গত ২ সেপ্টেম্বর দলীয় শৃঙ্খলা ভঙ্গ সহ অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকায় এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সোহেল রানাকে অব্যহতি প্রদান করেন ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সেই সঙ্গে সংগঠন পরিচালনার স্বার্থে ১নং যুগ্ন সাধারণ সম্পাদক জিন্না খানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এই ঘটনায় অব্যহতিপ্রাপ্ত সোহেল রানা ক্ষুদ্ধ হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করায় এর তীব্র প্রতিবাদ করছি।

তবে সোহেল রানাকে উপেজেলা ছাত্রলীগের দপ্তর সেল থেকে বারবার এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলেও সে ব্যর্থ হয় এবং সে দিন-রাত এক কুচক্রী মহলের সাথে অপকর্মের সঙ্গে জড়িত থাকায় তাকে স্ব-পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে।

তাই অব্যহতি প্রাপ্ত সোহেল রানা দলের ভাবমুর্তি ক্ষুন্ন করতে সমাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যে বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া হয়েছে তা প্রত্যাহার না করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও সংবাদ সম্মেলনে জানান ছাত্রলীগ নেতারা।