নওগাঁয় বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দুস্থ নারীদের মাঝে শাড়ি বিতরণ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বসুন্ধরা গ্রুপের আয়োজনে সারা দেশের ন্যায় নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার গরিব অসহায় দুঃস্থ নারীদের মাঝে ২ হাজার পিস শাড়ি বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে এই শাড়ি বিতরণ করা হয়। শাড়ি পেয়ে অসহায় মানুষগুলো আনন্দ প্রকাশ করেন এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সাহেবের জন্য দোয়াও করেন তারা।

নিয়ামতপুর চৌধুরীপাড়ায় শাড়ি বিতরণকালে উপস্থিত ছিলেন, নওগা জেলার নিয়ামতপুর থানার ওসি আসাদুজ্জামানসহ বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঈদের শাড়ী নিতে আসা রাবেয়া ও করিমন বেগম বলেন, ‘বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আমরা কম্বল পেয়েছি। বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে শীতের কষ্টটা দূর হয়েছে, আমরা নামাজ পড়ে সব সময় বসুন্ধরা গ্রুপের মালিক আহমেদ আকবর সোবহান স্যারের জন্য দোয়া করি।’

গ্রামের এসব সুবিধাভোগি নারীরা বলেন, এবার ঈদে সবকিছুর অনেক দাম। ভেবেছিলাম নতুন কাপড় পড়ে ঈদ করা সম্ভব হবে না। কিন্তু বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শাড়ি পেয়ে আমরা খুবই আনন্দিত। আমরা বসুন্ধরা গ্রুপের জন্য সব সময় দোয়া করবো।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদুজ্জামান, নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল রহমান নঈম।