ধুনটে মাদ্রাসা ছাত্রীর এডিট করা নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করায় যুবকের কারাদন্ড
বগুড়ার ধুনট উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীর এডিট করা নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করায় জুয়েল রানা (২৫) নামে এক বখাটে যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীর এডিট করা নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করায় জুয়েল রানা (২৫) নামে এক বখাটে যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার (৪ জুন) বিকেল ৫ টার দিকে ভ্রাম্যমান আদালতে অপরাধ স্বীকার করায় ওই যুবককে এই কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত।

তবে এর আগে ওই মাদ্রাসা ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই বখাটে যুবককে গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে ধুনট থানা পুলিশ।

কারাদন্ডপ্রাপ্ত জুয়েল রানা ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পশ্চিম গুয়াডহুরি গ্রামের আইয়ুব আলীর ছেলে।

এবিষয়ে ধুনট থানার এসআই রিপন মিয়া জানান, একই এলাকার এক মাদ্রাসা ছাত্রীর ছবি এডিটের মাধ্যমে নগ্ন ছবির সঙ্গে যুক্ত করে তা ফেসবুকে পোস্ট করে বখাটে জুয়েল রানা। এবিষয়ে ওই ছাত্রীর বাবা ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুনানী শেষে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত বলেন, ভ্রাম্যমান আদালতে নিজের অপরাধ স্বীকার করায় ওই যুবককে করাদন্ড প্রদান করা হয়েছে।