বগুড়ার শেরপুরে নববধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা
বগুড়ার শেরপুর উপজেলার রণবীলরবালা গ্রামে মীম আক্তার (১৯) নামের এক নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর আগে ঈদের কেনাকাটা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল বলে স্থানীয়রা জানায়। বুধবার (২৭ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের স্বামী শাকিল আহম্মেদের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, গত কয়েক মাস পূর্বে শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের রবিউলে ইসলামের ছেলে শাকিলের সাথে একই ইউনিয়নের কাফুরা পূর্বপাড়া গ্রামের মজনু মিয়ার মেয়ে মীমের বিয়ে হয়। মঙ্গলবার রাতে ঈদ উপহার কেনার জন্য টাকা পয়সা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছিলো। তবে সে নিজে আত্মহত্যা করেছে নাকি, তাকে হত্যা করা হয়েছে তা বলতে পারছেন না প্রতিবেশিরা।

নিহত মীমের নিকটতম আত্মীয় শিল্পী খাতুন জানান, মীমের বিয়ে দেয়ার পর থেকেই তাদের সাথে ঝগড়াঝাটি লেগেই ছিল। গত মঙ্গলবার রাত্রে শাকিলের সাথে ঈদ উপহার নিয়ে কথা কাটাকাটি হয়। পরে মীমকে বাটাম এবং ঝাটা দ্বরা মারপিট করে মেরে ফেলা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে মিম আক্তার এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত স্বামী শাকিলকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানাযাবে।