নায়িকা পরীমণিকে বিপুল পরিমান মাদকসহ আটক করেছে র‌্যাব

অনুসন্ধানবার্তা ডেস্ক :

বাংলাদেশে চলচিত্রে অল্প সময়ে উঠে আসা আলোচিত নায়িকা পরীমণিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৪ আগষ্ট) সন্ধ্যা ৬টার দিকে তার বনানীর বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে বিকেল ৪টায় ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান শুরু করেন র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। এসময় তার বাসা থেকে বিপুল পরিমান মদ উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের গোয়েন্দা দলের একজন একজন কর্মকর্তা জানান, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদক তাকে আটক করা হয়েছে। তাকে র‌্যাবের সদর দফতরে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করবে র‌্যাব।

এদিকে অভিযান শুরুর আগে, নিজের ফেইসবুক থেকে লাইভে এসে পরীমনি বলেন, ‘তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। পুলিশকে খবর দেয়া হলেও তারা কোনো সাহায্য করছেন না।

তিনি আরও বলেন, পুলিশ হলে আমি দরজা খুলে দেব। কিন্তু তারা কোন পরিচয় দিচ্ছে না। তারা যদি আমাকে মেরে ফেলে সবার সামনেই মেরে ফেলুক। আমি লাইভ কাটব না।’

প্রসঙ্গত, বাংলাদেশের চলচিত্রে অল্প সময়ে উঠে আসা পরীমনি দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সেই ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়ে গেছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে ভাঙচুরের অভিযোগ করেন পরীমনির বিরুদ্ধে।

এদিকে সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসা থেকেও বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে। বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য।