বগুড়ার শিবগঞ্জে নিখোঁজ গৃহ নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে নিখোঁজের ২০ ঘন্টা পর আবু বক্কর ছিদ্দিক (৪৫) নামে গৃহ নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আবু বক্কর ছিদ্দিক পৌর এলাকার সুলতানপুর নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টায় কাজের উদ্দেশ্যে গৃহ নির্মাণ শ্রমিক আবু বক্কর ছিদ্দিক (৪৫) বাড়ি থেকে বের হয়। কিন্তু সে রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজখবর নিতে থাকে।

এক পর্যায়ে মুঠোফোনে খবর আসে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ওই শ্রমিক মৃত অবস্থায় কে বা কাহারা চিকিৎসার জন্য রেখে সু-কৌশলে পালিয়ে যায়। ময়না তদন্ত শেষে স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার বাদ আছর মরহুমের নামাজে জানা শেষে তার গ্রামের বাড়ী সুলতানপুর পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

ছিদ্দিকের স্ত্রীর তাছলিমা বেগম বলেন, বিহার ইউনিয়নের সংসারদিঘী গ্রামে আমার স্বামীর মায়ের ২বিঘা জমির অংশ নিয়ে দীর্ঘদিন যাবৎ তার মামা ও ভাগ্নেদের মধ্যে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরেই তার দুই হাত, দুই পা ভেঙ্গে ও শরীরে ইঞ্জেকশন পুশ করে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। তিনি কান্না জনিত কন্ঠে বলেন, আমরা গরীব ও অসহায়, আমার ২ ছেলে ও ১ মেয়েকে নিয়ে আমি এখন কিভাবে বেঁচে থাকবো। আমার স্বামীর হত্যাকারীদের তদন্ত সাপেক্ষে সঠিক বিচার চাই।

এব্যাপারে ছিদ্দিকের মামাতো ভাই মোফাজ্জল হোসেন বলেন, ছিদ্দিকের সঙ্গে আমাদের কোন বিরোধ নেই। তার মায়ের জমির অংশ ইতিপূর্বে তারা বের করে নিয়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, যেহেতু ঘটনাটি বগুড়া সদর থানা এলাকায়। তাই এ ব্যাপারে সদর থানা আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।