নিরপেক্ষ সরকার ছাড়া কোন নির্বাচন হবে না: ধুনটে মামুন
বগুড়ার ধুনট উপজেলার জোড়শিমুল উচ্চ বিদ্যালয় মাঠে চিকাশী ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সম্প্রতি কারামুক্ত ধুনট উপজেলা বিএনপির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
নিরপেক্ষ সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবে না হলে জানিয়ে দিয়েছেন বগুড়ার ধুনট উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন। শনিবার বিকালে জোড়শিমুল উচ্চ বিদ্যালয় মাঠে চিকাশী ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন সম্প্রতি কারামুক্তি এই বিএনপি নেতা।

মতবিনিময়কালে নেতাকর্মীদের উদ্যেশ্যে বিএনপি নেতা তৌহিদুল আলম মামুন বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার তাদের অধীনে নীল নকশার নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। কিন্তু দেশের জনগণ তাদের সেই নীল নকশার নির্বাচন আর চায় না। তিনি বলেন, দেশের শান্তি ফিরিয়ে আনতে নিরপেক্ষ সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না। তাই নিরপেক্ষ সরকারের দাবিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন, ধুনট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ভিপি আবুল মনছুর পাশা, চিকাশী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি জহুরুল ইসলাম, যুগ্ন সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক সেলিম, সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকি, উপজেলা যুবদলের যুগ্ন সম্পাদক রুবেল প্রমূখ।