বগুড়ার শিবগঞ্জের মাঝিহট্ট ইউনিয়নে নৌকা মার্কার প্রচারণা অফিসে অগ্নিসংযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী প্রচারণার অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এঘটনায় রবিবার রাতে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা যায়, গত শনিবার গভীর রাতে কে বা কাহারা মাঝিহট্ট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আব্দুল গফুর মন্ডলের ভাড়াহার গ্রামে নৌকা মার্কার নির্বাচনী অফিসের সামনে কাপড়ের তৈরী একটি নৌকার প্রতিকৃতি আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় নৌকা মার্কার প্রার্থী আব্দুল গফুর মন্ডল বলেন, বিরোধী দলীয় প্রার্থীদের কোন এক পক্ষের সমর্থকরা আমার ভাবমূর্তি ও জনসমর্থন নশাৎ করার লক্ষে পরিকল্পিতভাবে আমার নির্বাচনী প্রতীকে অগ্নিসংযোগ করেছে।

এ ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক বিরোধী দলীয় সমর্থকদের একজন জানান, প্রতিপক্ষরা দলীয় প্রভাব বিস্তার করার লক্ষে নিরীহ জনসাধারনদের হয়রানী করা উদ্দেশ্যে তুচ্ছ একটি ঘটনার আবির্ভাব ঘটিয়েছে।

নৌকা মার্কার প্রার্থীর দলের মধ্যেই গ্রহণযোগ্যতা নাই। সে সাধারন ভোটারদের হয়রানী করা উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এমন ঘটনা ঘটিয়েছেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।