পদের লোভ না করে তৃণমূল পর্যায়ে দলকে সু-সংগঠিত করতে হবে : এমপি জয়

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা
সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে তা সাধারণ মানুষকে জানাতে হবে।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী মৌলবাদী ও সাম্প্রদায়িক গোষ্ঠিদের চক্রান্তের বিষয়ে নিজেরা সজাগ থেকে জনগণকে সচেতন করতে হবে। এক্ষেত্রে দলীয় পদের লোভ না করে তৃণমুল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে হবে।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের (গাড়াবেড়, গোদাগাড়ী) ৩নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বুধবার (১৬ মার্চ) রাত সাড়ে সাতটায় গাড়াবেড় বাজারে ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ্ আলম মন্ডের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জু মিয়ার সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উ-ল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ বাদশা তালুকদার, সাধারণ সম্পাদক রঞ্জু তরফদার, চালিতাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি লিটন তালুকদার, সাধারণ সম্পাদক শিশির বিশ্বাস প্রমুখ।

সম্মেলনে সর্ব সম্মতিক্রমে ৩নং ওয়ার্ডের সভাপতি পদে রঞ্জু মিয়া ও সাধারণ সম্পাদক পদে শাহ্ আলম মন্ডল নির্বাচিত হয়েছেন।