বগুড়ায় বিদেশ ফেরত স্বামীর ২ কোটি টাকা হাতিয়ে পরকীয়া প্রেমিকের কাছে স্ত্রী!

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: বগুড়া
বগুড়ায় বিদেশ ফেরত স্বামীর প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে চলে গেছে শবনম (২৮) নামে এক স্ত্রী। মঙ্গলবার (০১ মার্চ) বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন বগুড়া সদরের মালগ্রাম খান্দারবাজার এলাকার বাসিন্দা আবুল কাশেম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি দীর্ঘ ৩০ বছর ধরে স্পেন প্রবাসী ছিলাম। গত ৮ বছর পূর্বে দেশে এসে খান্দার এলাকার আব্দুল হাকিমের মেয়ে শবনম হাফসাকে বিয়ে করি। আমাদের দাম্পত্ত জীবনে ২৫ দিনের কন্যা সন্তান রেখে কাজের জন্য আবারো বিদেশে চলে যাই। বিদেশ যাওয়ার পূর্বে আমি বাড়ীর দলিল, গাড়ী, টাকা ও স্বর্ণালঙ্কার রেখে যাই।

কিন্তু আমি বিদেশ যাওয়ার ২ বছর পর থেকে আমি শবনম ও আমার মেয়ের সাথে ভিডিও কল দিয়ে কথা বলতে চাইলে ঠিকমত ফোন রিসিভ করেনা। পরে লোক মারফত জানতে পারি, আমার বাড়ীতে সবসময় বহিরাগত পুরুষের আনাগোনা। সে এক ছেলের সাথে পরকীয়ায় জড়িয়েছে। মেয়েকে ঘুমের ঔষধ খাইয়ে বাসায় রেখে অন্যের সাথে রাত বিরাত বাইরে অবস্থান করে।

তিনি সংবাদ সম্মেলনে আরো বলেন, বাসা ভাড়ার টাকা সহ আমার পাঠানো টাকা আমার মাকে দেয়নি। আমি দেশে আসতে চাইলে সে সর্বদা আমাকে আসতে নিষেধ করে। তারপরও আমি কৌশলে গত ২০২১ সালের ৩ জুলাই দেশে ফিরে বাসায় আসলে তখন একদল সন্ত্রাসী আমাকে বাসায় ঢুকতে গেলে আটকে ফেলে এবং বলতে থাকে বেটা এই বাড়ী থেকে বের হয়ে যা। এটা তোর বাড়ী না। তোর বউ তোকে তালাক দিয়েছে।

তখন আমার স্ত্রী শবনম আমাকে জানায় আমি তোকে অনেক আগেই তালাক দিয়েছে। এই বাড়ী কিনেছে শাজাহানপুরের সাজাপুর গ্রামের গোলাম রব্বানী। এ সময় সন্ত্রাসীরা আমার কাছে ৫১ লক্ষ টাকা দাবী করে এবং ৬ লক্ষ টাকার স্ট্যাম্পে জোর করে স্বাক্ষর নেয়। তারা আমার কাছে থাকা ৮ হাজার ৫০০ শত ইউরো, পাসপোর্ট সহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আমাকে আটক রাখে। তারপর আমার পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে এবং শবনম কে বাড়ী থেকে বের করে দেয়। এমতাবস্থায় আমি অসহায় অবস্থায় জীবন যাপন করছি।