ধুনটে মাদক মামলায় আরো এক পলাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনটে মাদক মামলায় আরো এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী আমিনুর ইসলাম (৪২) গোসাইবাড়ী ফকিরপাড়া এলাকার মৃত আয়েন উদ্দিনের ছেলে।

থানাসূত্রে জানাযায়, গত ১৮ মে রাতে গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহুরি গ্রামের হযরত শেখের ছেলে হাফিজার শেখের (৪৫) বাড়িতে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে ধুনট থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এঘটনায় ধুনট থানার এসআই আসাদুজ্জামান বাদী হয়ে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হাফিজার শেখ এবং পলাতক ব্যক্তিরা সহ ৬ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর গত ১৯ মে রাতে এজাহারভুক্ত ৫নং পলাতক আসামী কাননকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত কানন গোসাইবাড়ী মাষ্টারপাড়া এলাকার ফরাদের ছেলে।

এব্যাপারে ধুনট থানার এসআই আসাদুজ্জামান জানান, গ্রেফতারকৃত হাফিজার শেখের স্বীকারোক্তিমুলক জবানবন্দি অনুযায়ি এই মামলায় আরো ৫ জনকে আসামী করা হয়। এপর্যন্ত এই মামলায় পলাতক আরো ২ আসামীকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত আমিনুর ইসলাম এই মামলার ৩নং আসামী। শনিবার রাতে তাকে গ্রেফতারের পর রবিবার দুপুরে তাকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।